Boudi Chodar Golpo, boudi ke chodar golpo, boudi chodar kahini in bengali, boudi chodar kahini, bangla boudi chodar golpo,Boudi Chodar Golpo, new Bengali Choti golpo, new Bangla choti kahini, Bangla Choti New Online,New Bangla Choti Golpo Collection, Banglar Magir, Banglar Khankir Golpo Bangla Choti World, boudir dudh,boudir pod marar golpo,boudir guder golpo,boudi panu golpo,boudi chodar bangla golpo,boudi choti golpo,bengali boudi choti golpo

বুশরা ভাবির সাথে রসের চোদন-Vabi Chodar Golpo

বুশরা ভাবির সাথে রসের চোদন-Vabi Chodar Golpo

Vabi Chodar Golpo: ভাবীর নাম বুশরা। দেখতেও সুন্দরী। ভাবী আমাকে দেখে খুশি। সেই বিয়ের সময় দেখা হয়েছিল তারপর আর ভাবীর

সঙ্গে দেখা হয় নাই।ঐদিন খুব ক্লান্ত ছিলাম তাই তাড়াতাড়ি ঘুমাতে গেলাম। পরদিনসকালে ভাবী
আমাকে ডাকতে আসছে। আমি ঘোমের ভান করে পড়ে রইলাম আর ভাবী ডাকছে। একটু দুষ্টুমি
করার জন্য ভাবীর হাত ধরে দিলাম টান আর অমনি ভাবী আমার গায়ের উপর পড়লো।

ভাবীবললো, অনেক দুষ্টু হয়েছ দেখি।আমি আর ভাবী দুইজনই বিব্রত হলাম। আমি আসলে একটু
দুষ্টুমি করার জন্যই হাত ধরে টান দিয়েছি কিন্তু ভাবী যে নিজের ব্যালেন্স না রাখতে পেরে
পড়ে যাবে তা ভাবিনি। যাই হোক, উঠে দেখি ভাইয়া অফিসে যাওয়ার জন্য বসে আছে। 
যাওয়ার আগে আমাকে বললো, বুশরা তোমাকে সব ঘুরিয়ে দেখাবে। আমি অফিসে যাচ্ছি।


একটু পরে ভাবী বললো, যাও গোসল করো, বের হবো। কিন্তু বাথরুম একটা। তাই আমি
ভাবীকে বললাম, তুমি আগে করো। সে গোসলে গেল। যখন বের হলো তখন তো আমার চক্ষু
চড়কগাছ। একটা ম্যাক্সি টাইপ কিছু পরেছে, ভিতরে ব্রা নেই তা বোঝা যাচ্ছে। এত সুন্দর দুধ,
ভরাট পাছা আর সরি কোমর। দেখেই তো আমার বাড়াটা ঠাটিয়ে উঠলো। 

ভিতরে আন্ডারওয়ারনা পরায় ট্রাউজারটা উচু হয়ে গেল। ভাবি বললো, এমন হা করে কি দেখছো? আমি করবো

বুঝতে না পেরে পিছন পিঝন গেলাম। ভাবি কাপড়চেঞ্জ করার জন্য রুমে ঢুকলো। দেখি, ভাবি
ম্যাক্সিটা খুলে ফেললো। তবে আমার দিকে পিছন ফিরে থাকাই শুধু পাছাটাই দেখতে পেলাম।
যাই হোক ঠাটামো বাড়া নিয়েই গোছলে গেলাম আর ভাবির কথা মনে করে খেঁচতে লাগলাম।

তবে খেঁচা আর বেশিক্ষণ হলো না।হঠাৎ ভাবি ডাক দিল। তাড়াতাড়ি করে বের হলাম ঠিকই
কিন্তু আমার বাড়াটা ঠান্ডা হয়নি ফলে তা উচু হয়ে ছিল। ভাবি তা দেখে বললো, তোমারটা
অত বড় কেন?আমিও বোকার মতো বললাম, কেন শাহিনভাই-এর টা কি বড় না? এ কথা
শুনে ভাবির মুখটা কালো হয়ে গেল। বুঝলাম শাহিন ভাই ভাবিকে সুখ দিতে পারিনি।


আরকিছু বললাম না। দুই জন রেডি হয়ে বাইরে গেলাম।পরদিন শাহিন ভাই বললো, আমি একটু
কাজের জন্য বাইরে যাচ্ছি, পরশু ফিরবো। বুশরা এ কয়দিন তোমাকে সব ঘুরিয়ে দেখাবে।
আমি ফিরে সবাই একসঙ্গে বেড়াতে যাবো।আমি তো শুনে খুব খুশি। শাহিন ভাই চলে যাওয়ার
পরে দুই জন গোসল করে বাইরে যাওয়ার কথা।

 বুশরা বললো, তুমি আগে গোসল করো।আমি কোন কথা না বলে বাথরুমে ঢুকলাম।হঠাৎ দরজায় ঠক ঠক আওয়াজ। আমি বললাম,কি হয়েছে ভাবি? সে বললো, একটু দরজা খুলো। খুলেই দেখি বুশরা একটা বড় তোয়ালেপরে দাড়িয়ে। চোখে কেমন ঘোর লাগা ভাব। বুশরা বললো, আমি তোমার সাথে গোসল করলেকি মাইন্ড করবে? আমি মুখে কোন কথা বলতে পারলাম না, শুধু মাথা নাড়ালাম।

বাথরুমেরদরজা বন্ধ করার কোন দরকার ছিল না। ও ভিতরে ঢুকে তোয়ালে খুলে ফেললো। এই প্রথম
ওর দুধ দেখলাম। কি সুন্দর গোলাপী বোটা! বুশরার দিকে হাত বাড়িয়ে দিলাম। ও হাত ধরলো
আর ওকে শাওয়ারের নিচে নিয়ে আসলাম। বুশরা আমাকে জড়িয়ে ধরে বললো, আমি আর
পারি না। প্রতি রাতেই ও আমাকে জ্বালিয়ে দেয় কিন্তু নেভাতে পারেনা। আমি বললাম, আর
দুঃখ করোনা, আমি এসেছি। তোমার জ্বালা নিভিয়ে দেব. এই বলেই ওর ঠোটে ঠোট পুরে
দিলাম। 


আর আমার বাম হাত চলে গেছে ওর সুন্দর ফর্সা দুধের ওপর।হঠাৎ আমার বাড়াটা
একটা নরম হাতেরস্পর্শ পেল। দেখি ও হাত দিয়ে আমার বাড়াটা ধরে আছে। ততক্ষণে ডান্ডার
অবস্থা আগুন হয়ে গেছে। কিছুক্ষণ চুমু দেয়ার পরে বুঝলাম ও কামুক হয়ে গেছে। আমু ওর
অল্প বালযুক্ত গুদে একটা আঙুল ডুকিয়ে দিতেই ও কেপে উঠলো।

 বিছানায় নিয়ে গেলামবুশরাকে।বিছানায় শুইয়ে দিয়ে দুধ টিপছিলাম আর বোটা চুষছিলাম। ও যেন কেমন করছিলআর আমার ধোনটা ধরার চেষ্টা করছিল যেন এমন জিনিস ও আগে কখনও দেখেনি। বোটাচিষে নিচে নেমে আসলাম। দেখি ওর ভোদাটাও গোলাপী আর রসে টুইটম্বুর হয়ে আছে।

 খুবলোব লাগলো্। গুদে জিব দিতেই ও কেমন ছটফট শুরু করে দিল। বুঝলাম এর আগে এখানে
কেউ মুখ দেয়নি। প্রথমে এ বাধা দিলেও পরে হার স্বীকার করে নিল।মুখ দিয়ে শুধু আহ..
ওহ..আহ শব্দ করছে আর পাগুলো এমনভাবে নাচাচ্ছে যেন কেউ একে জবাই করেছে মনে
হয়। আমিও চোষার গতি বাড়িয়ে দিলাম। কিছুক্ষণ পরেই গল গল করে রস বেরিয়ে পড়লো
প্রিয়তমা ভাবীর।


আহা । কি জ্বালা । ধন ভরার আগেই মাগি জল খসাল ? ভাবলাম আজ আমার আর হবে না । কিন্তু না । ভাবি আমাকে বললেন তার গুদ রেখে দুধ চুষতে । আমি আর কি করবো। চুসেতে শুরু করলাম দুইটা ডাবের মত দুধ । খানিক পর ভাবি আমাকে বললেন এবার ধন ঢূকাও গুদে । 

আমিও চাইছিলাম তাই । ধন ধরে গুদের মুখে লাগালাম। আস্তে করে কমর দিয়ে জাঁতা দিতেই পিছলা গুদ আমার ধন পুরটাই গিলে নিল । আহ… আহ… আ…হ… মাগির পোলা আমারে চুদ।!! চুদে বাচ্চা বানা । ভাবি গাল দিচ্ছিল অতি সুখের ঠেলায় । আমি ও একহাতে দুধ কচলাচ্ছি আর কমর দিয়ে ভাবিকে ঠাপাচ্ছি । এভাবে বেসিক্ষন পারলাম না। ৭ /১০ মিনিট পর আমার হয়ে আসছিল ।

আমার অনেক ইচ্ছা যে কোন সেক্সি মহিলার মুখে গালে মাল ছাড়ার । অতি উত্তেজনার মধ্যেও শখ চাপল । আমি ভাবিকে ইচ্ছাটার কথা বললাম ঠাপাতে ঠাকপাতে । অবাক কান্ড । ভাবি রাজি হয়ে গেলেন । আমাকে বললেন তুমি আমার গালেই মাল ছাড় । আমি তৎক্ষণাৎ গুদ থেকে ধন বের করে ভাবির প্রায় ভাবির দুধের উপরে বসেই ভিজা ধন খেচতে লাগলাম ভাবির মুখ লক্ষ করে ।


এদিকে ভাবি হা করে আছে । ভাবির ফর্সা ঘামে ভিজা গাল চকচক করছে । ক্রমশ আমার ধনের আগা ফুলে উঠল । গোটা সরিলের সব সুখ এর বিস্ফোরণ ঘটল আমার বাড়ায় । চিরিক চিরিক করে প্রায়এক কাপ ধন আমি ভাবির চকচকে সেক্সি ফর্সা গালে ঢেলে দিলাম । কিছু মাল ছিটকে ভবির চুলে বা বুকে পরল ।

Share:
Copyright © Boudi Chodar Golpo